Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে পোশাক কর্মী গণধর্ষণ ও ভিডিও আটক ৩

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার : ঢাকার সাভারের আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে অপহরণের পরে ধামরাইয়ে নিয়ে এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের পর ভিডিও ধারনের অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- আশুলিয়ার ধনিয়া গ্রামের ফজল হকের ছেলে রিপন মাহমুদ (২৯), পূর্ব ধনিয়া গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে ঝন্টু মিয়া (৩২) ও মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার কইজুরি গ্রামের সক্কুর আলীর ছেলে মো: খোকন (৩০)।
গতকাল শুক্রবার দুপুরে নবীনগর র‌্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে ধর্ষণকারীদের আটকের বিষয়টি জানান র‌্যাব-৪ এর কোম্পানী অধিনায়ক মেজর আব্দুল হাকিম। তিনি জানান, বৃহস্পতিবার আশুলিয়ার নয়ারহাট এলাকার ভাড়া বাসা থেকে ভোরে গাজিপুরের কালিয়াকৈরের নিজ বাড়ির উদ্দেশ্যে যাওয়ার জন্য বের হয় ওই পোশাক কর্মী। তখন তিন ব্যক্তি তার পথরোধ করে একটি অটোরিক্সায় করে জোরপূর্বক ধামরাইয়ের ঢুলিভিটা ¯েœাটেক্স গার্মেন্টস এর পাশে একটি টিনসেড বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে গণধর্ষন করে মুঠফোনে ধর্ষনের ভিডিও ধারন করে। পরে ধর্ষকরা কারও কাছে ধর্ষনের কথা বললে এবং ২০ হাজার টাকা না দিলে ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছড়ির দেয়ার হুমকি দেয়। পরে ধর্ষিতা গামের্ন্টসকর্মী তার কাছে টাকা নেই জানিয়ে টাকা যোগার করার সময় দাবী করে। তখন তারা টাকা আনতে সময় দিলে সে তাদের কবল থেকে বেরিয়ে ওই দিন বিকালে র‌্যাব ক্যাম্পে গিয়ে অভিযোগ করেন। পরে র‌্যাব অভিযান চালিয়ে নয়ারহাট এলাকা থেকে তাদের আটক করে। উদ্ধার করে ধর্ষনের ভিডিও ধারনকৃত মুঠফোনসহ ৩টি মুঠফোন। আটককৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে অপহরনের পর গণধর্ষন ও ধর্ষনের ঘটনা ভিডিও ধারন করার কথা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ