Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে শিশুসহ গুলিবিদ্ধ ৪, গ্রেফতার ৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ৫:১৬ পিএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে নারী ও শিশুসহ ৪জন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৫জনকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে মিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলো, মিয়াপুর গ্রামের বাসিন্দা আবুল কাশেম (৪০), আমেনা বেগম (৬৫), পলি আক্তার (২৫) ও তার মেয়ে (২)। গ্রেফতারকৃতরা হলো, উক্ত এলাকার শহিদ উল্যার ছেলে সাজিদুর রহমান সাজ্জাদ (২৪), জাহানাবাদ গ্রামের আবু তাহেরের ছেলে শাকিব (২৫), জেলা শহর মাইজদির নূর নবীর ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৩), আবু তাহেরের ছেলে হাসান (২৩) ও জসিম উদ্দিনের ছেলে নূর আলম মুন্না (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে আলাইয়াপুর ইউনিয়নের রমনিরহাট গ্রামের আত্মীয় বাড়ী থেকে ভাইসহ একটি সিএনজি অটোরিকশা যোগে মাইজদি বাসায় ফিরছিল নূপুর আক্তার নামের এক গৃহবধূ। এসময় ওই সিএনজিতে আরো ৩ যাত্রী ছিল। পথে চালক সিএনজিটি মাইজদির দিকে না নিয়ে ভিতরের একটি সড়ক দিয়ে আমিন বাজারের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে মিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে সিএনজি থেকে লাফ দেয় নিচে পড়ে যায় নূপুর ও তার ভাই। এসময় সিএনজিতে থাকা ৩ যুবক তাদের বেদম মারধর করে।

পরে স্থানীয় লোকজন একত্রিত হয়ে তাদের সবাইকে আটক করে স্থানীয় জন প্রতিনিধিদের খবর দেয়। এর কিছুক্ষণ পর দুটি সিএনজি যোগে কয়েকজন যুবক এসে নূপুর ও তার ভাইকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এতে ঘটনাস্থলে একত্রিত হওয়া আবুল কাশেম, আমেনা বেগম, পলি আক্তার ও তার কোলে থাকা ২বছরের মেয়ে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বেগমগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান সাজিদ জানান, ঘটনায় গৃহবধূ নূপুর আক্তারের দেবর ইকবাল বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ