Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আওয়ামী লীগের মধ্যকার সংঘর্ষে আহত ৩৫

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ২:২০ পিএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হয়েছেন।

আধিপত্য বিস্তার নিয়ে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ভানত সীমান্ত সংলগ্ন প্রাগপুর ইউনিয়নের বিলগাথুয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ আট জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা প্রাগপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আবুল কালাম এবং একই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য স্থানীয় আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন ও ফড়ংয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল।

এরই জের ধরে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে উভয় পক্ষের ৫০-৬০ জন সংঘর্ষে জড়ায়। ইট-পাটকেল নিক্ষেপ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ওসমান, হ্যাবল, মিলন, জিন্নাত, সেন্টু, জলিমদ্দিন, হেকমত, জিয়া, নিহাজ, মিঠন, কামাল, শুকচাদ, মিজু, সেন্টু, বকুল, সকুল, ইমদাদুল, মোশারফ, শহিদুল, গণি, জিয়ারুল, কহবুল, শাহনাজ হকসহ অন্তত ৩৫ জন আহত হয়। তাদের বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।
সংঘর্ষের সময় ইসলাম মেম্বারের লোকজন কামাল মেম্বারের সমর্থক শাহাবুল ও খলিলের বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ