Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ১০:০৫ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী মুক্তার হোসেন মুক্তি নিহত হয়েছে (৪৫) ।

আজ শুক্রবার ভোর রাতে সাভারের বিরুলিয়া এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ জানায়, সাভারের ছোটবলি মেহের এলাকায় আখতার হোসেসের ছেলে মুক্তার হোসেন মুক্তি দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছিলো। গতকাল তাকে পুলিশ ধরে নিয়ে যায়। আজ ভোর রাতে ওই মাদক ব্যবসায়ীকে নিয়ে অন্য মাদক ব্যবসায়ীদের ধরতে গেলে বিরুলিয়া এলাকায় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়ে । এসময় দুপক্ষের গুলিতে শীর্ষ মাদক ব্যবসায়ী মুক্তার হোসেন মুক্তি নিহত হয়। পুলিশ এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে। পরে পুলিশ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ওই মাদক ব্যবসায়ী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় ছোটবলি মেহের এলাকায় স্থানীয়রা সন্তোষ প্রকাশ করেছেন।

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সাভারসহ বিভিন্ন থানায় নারী পাচার ও মাদক বেচাসহ প্রায় ১৮টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ