Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে ১জন নিহত, আহত ১২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ৬:১৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এসময় আরো অন্তত ১২ জন আহত হয়। সংঘর্ষের সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুর চালায় দাঙ্গাবাজরা।

বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আলম ভূঁইয়া মোবাশ্বের জানান, দীর্ঘদিন ধরে দুবলা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় রাহাত ও রউফের মধ্যে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় রামদা, বল্লম, কিরিচসহ বিভিন্ন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ১০/১২জন আহত হয়। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহত দুবলা গ্রামের জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন জামাল মিয়া (৫৫) বিকেল ৩টার দিকে মারা যান। তিনি দুবলা গ্রামের হিম্মত আলীর ছেলে।

তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার পর থেকে গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈনুর রহমান সংঘর্ষে জামাল মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে রউফের সমর্থক জামাল মিয়াকে আশঙ্কাজনক অবস্থা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ