Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হরিণাকুন্ডু যুবলীগ নেতার বাড়িতে বোমা হামলার অভিযোগ

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কালিশংকরপুর গ্রামে যুবলীগ নেতা উজ্জল বিশ্বাসের বাড়িতে দুর্বৃরা বোমা ও গুলি বর্ষন করেছে। তার বাড়ির গেট লক্ষ্য করে এই হামলার ঘটনা ঘটেছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তিনি ভায়না ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সভাপতি উজ্জল কালিশংকরপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। এদিকে বুধবার বিকালে তিনি এ ঘটনায় হরিণাকুন্ডু থানায় মামলা করে বাড়ি ফেরার পথে তাকে হাতুড়ি পেটা করা হয়। বর্তমান তিনি হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। ভায়না ইউনিয়ন যুবলীগের সভাপতি আলাউদ্দীন হক আলাল জানান, মঙ্গলবার মধ্যরাতে একদল দুর্বৃত্ত যুবলীগ নেতা উজ্জল বিশ্বাসের বাড়ি লক্ষ্য করে প্রথমে গুলি ও পরে বোমার বিস্ফোরন ঘটায়। তবে এ ঘটনায় কারো কোন ক্ষতি হয়নি। তিনি অভিযোগ করেন বুধবার বিকালে উজ্জল বিশ্বাস এই ঘটনায় হরিণাকুন্ডু থানায় মামলা করতে যায়। বিকালে বাড়ি ফেরার পথে কালিশংকরপুর বাজারে প্রতিপক্ষ ছমির চেয়ারম্যন, মোলায়েম মেম্বর ও সদর উদ্দীনের নেতৃত্বে তার উপর হামলা চালিয়ে হাতুড়ি পেটা করা হয়। এ ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।
হরিণাকুন্ডুতে নছিমন চাপায় স্কুলছাত্র নিহত
এদিকে, ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রামনগর নামক স্থানে গতকাল বুধবার নছিমনের চাপায় জুনায়েদ হোসেন (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত জুনায়েদ রামনগর গ্রামের মনোহর হোসেনের ছেলে এবং স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম শওকত হোসেন জানান, জুনায়েদ বুধবার দুপুরে হরিণাকুন্ডু থেকে নছিমনটি তৈলটুপীর দিকে যাচ্ছিল। পথে রামনগর বটতলায় পৌছালে রাস্তা পারাপারের সময় নছিমনের নিচে চাপা পড়ে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু হাসপাতালে ভর্তি করলে বিকালে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ