Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিশু শালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেফতার

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে শালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের রাজ্জাক মুন্সির বাড়ীতে এ ঘটনা ঘটে। ধর্ষক সুমন মিয়া (২৫) একই ইউনিয়নের টেপির বাড়ী গ্রামের রতন মিয়ার পুত্র। এ ঘটনায় গতকাল বুধবার দূপুরে ওই শিশুর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, সুমন তার স্ত্রীকে নিয়ে মুলাইদ গ্রামের রাজ্জাক মুন্সির বাড়ীতে ভাড়া থাকত। সম্প্রতি ওই শিশু তার দুলাভাই সুমনের বাড়ীতে বেড়াতে আসে। মঙ্গলবার রাতে বড়বোন দুলাভাইয়ের সাথে শিশুটি এক ঘরে ঘুমিয়ে পড়ে। রাত অনুমান দুইটার দিকে সুমন ঘুমন্ত ওই শিশুর উপর পাষবিক নির্যাতন চালালে সে গুরুত্বর আহত হয়। শিশুর ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন আহত শিশুকে উদ্ধার করে। স্থানীয় জনতা ধর্ষক সুমনকে গণধোলাই দিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে শ্রীপুর থানার এস.আই কায়সার আহম্মেদ ও এখলাস উদ্দিন রাতেই ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধারসহ সুমনকে গ্রেফতার করে। বুধবার দুপুরে ওই শিশুর মা বাদী হয়ে শ্রীপুর থনায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ