Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে অপহৃত ভিকটিম উদ্ধার তিন অপহরণকারী গ্রেফতার

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদাদতা : গাজীপুর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে অপহৃত এক ভিকটিম উদ্ধার ও তিন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। গতকাল দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান। অপহৃত ভিকটিম হলেন- হাজী মো: আলমগীর হোসেন। তিনি টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার ডা. আবু রাশারের ছেলে।
আটককৃতরা হলো- টঙ্গীর নোয়াগাঁও এলাকার মোঃ শফি আহাম্মেদ (৩৭), টঙ্গীর আরিচপুর (গাজীবাড়ীর টেক) এলাকার স্বপন ইসলাম (৩২) এবং একই এলাকার মো: জাচ্চু মোল্লা (৪২)।
পুলিশ সুপার জানান, টঙ্গীর বিসিক লিলিফুড মোড় হতে গত সোমবার রাতে ওই আসামীরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আসামীদের ব্যবহৃত প্রাইভেটকারে হাজী মো: আলমগীর হোসেনকে অপহরণ করে এবং বিভিন্নস্থানে ওই গাড়িতে করে ঘুরাতে থাকে। এ সময় অপহরণকারীরা ভিকটিমের নিকট ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে। খবর পেয়ে গাজীপুর ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে মঙ্গলবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের লক্ষীপুরার তিন সড়ক মোড় এলাকার রাস্তার পাশ থেকে অপহৃতকে উদ্ধার এবং ওই তিন অপহরণকারীকে গ্রেপ্তার করে।
এ সময় পুলিশ আসামীদের নিকট হতে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ২টি চাপাতি, ২টি ছোরা ও রশি উদ্ধার এবং প্রাইভেটকার জব্দ করে। তাদের বিরুদ্ধে টঙ্গী থানায় মাদক, অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। এই ব্যাপারে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ