Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সাবেক মেয়র মনজুর আলমের ইফতার সামগ্রী বিতরণ

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : দরিদ্র ও দুস্থদের মাঝে সেহরি এবং ইফতার সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রামের সাবেক মেয়র এম. মনজুর আলম। মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষে প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র রমজানের শুরুতে প্রায় তিন হাজার মানুষের হাতে ইফতার ও সেহরি সামগ্রী তুলে দেওয়া হয়।
মঙ্গলবার নগরীর উত্তর কাট্টলী থেকে শুরু করে উত্তর হালিশহর, দক্ষিণ আগ্রাবাদ, পাঠানটুলি, পশ্চিম মাদারবাড়ি, গোসাইলডাঙ্গা, মুনির নগর, দক্ষিণ মধ্যম হালিশহর, উত্তর পতেঙ্গা এবং দক্ষিণ পতেঙ্গাসহ নগরীর বিভিন্ন ওয়ার্ডের ইমাম মুয়াজ্জিনসহ প্রায় তিন হাজার লোকের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম. মনজুর আলম রমজান মাসে দ্রব্যমুল্য সহনীয় পর্যায়ে রেখে দুস্থ রোজাদারদের সাহায্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। এছাড়া তিনি রমজান মাসে শ্রমজীবি মানুষের মজুরি যথাসময়ে পরিশোধের জন্য শিল্পমালিকদের প্রতি আহবান জানান।
এসময় মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মো. সরোয়ার আলম, মোস্তফা হাকিম বিশ^বিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, চসিক কাউন্সিলর গোলাম মো. চৌধুরী, এইচ এম সোহেল, মো. আবুল হাসেম, শাহানুর বেগম, জেসমিনা খানম, সাবেক কাউন্সিলর মো. হাসেম প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ