Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

আলোকিত সমাজ গঠনে মেধাবীদের বিকল্প নেই-অধ্যক্ষ মঈনুল ইসলাম পারভেজ

সিলেটে তালামীযের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর উদ্যোগে গতকাল সিলেটে দাখিল ও এসএসসি উত্তীর্ণ কৃতি সংবর্ধনা প্রদান করা হয়।
সিলেট মহানগর সভাপতি এনাম উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ শরীফের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ। প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সরকারি আলিয়া মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা আব্দুল মুছাব্বির, তালামীযে ইসলামিয়ার সাবেক সভাপতি মাওলানা নজমূল হুদা খান, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, বৃন্দাবন সরকারী কলেজের ইংলিশ লেকচারার নোমান আহমদ, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সদস্য সুলতান আহমদ, মাহমুদুল হাসান, সিলেট পশ্চিম জেলা সভাপতি ফয়েজ আহমদ তাজির, সুনামগঞ্জ জেলা সভাপতি রফিকুল ইসলাম তালুকদার, শাবিপ্রবি শাখা সভাপতি নিজামূল ইসলাম আব্বাসী। প্রধান অতিথির বক্তব্য অধ্যক্ষ মঈনুল ইসলাম বলেন, জাতীর ক্রান্তিকালে আলোকিত সমাজ, রাষ্ট্র গঠনে যোগ্য মেধাবীরাই নেতৃত্বের আসনে সমাসীন হতে হবে। আগামীর যোগ্য একঝাঁক মেধাবী ত্যাগী ব্যক্তিরাই পারবে একটি সমাজ, একটি রাষ্ট্রকে আলোকিত করতে। তাই আলোকিত সমাজ গঠনে মেধাবীদের বিকল্প নেই। মহানগরসহ সভাপতি মাহবুবুর রহমান ফরহাদের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার সহ সভাপতি আলী মো. ইউসুফ, এমসি কলেজ সাধারণ সম্পাদক মাহবুবুল হাসান জুয়েল, মহানগরীর সাংগঠনিক সম্পাদক আরিফ আহমদ, সহসাংগঠনিক সম্পাদক ইসলাম উদ্দিন শরীফ। উপস্থিত ছিলেন মহানগরীর অর্থ সম্পাদক শেখ মনোয়ার, অফিস সম্পাদক মারুফ আহমদ, সহ-অফিস সম্পাদক আতিকুর রহমান শাকের, পিয়ার হাসান, প্রশিক্ষণ সম্পাদক নাবেদ আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক হুসাইন আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আজাদ হোসেন, সহশিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আরিফ হোসেন সামাদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ