Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘুষ গ্রহণের মামলায় শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ২:৫৪ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ঘুষ গ্রহণের মামলায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের সেই প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে পরোয়ানা জারি করেছেন আদালত।

পুলিশের দেয়া অভিযোগপত্র আমলে নিয়ে বুধবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালত ওই পরোয়ানা জারি করেন।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কল্যাণদীতে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের ইংরেজির শিক্ষক মোর্শেদা বেগম এ মামলার বাদী।মোর্শেদা বেগমের অভিযোগ, এমপিওভুক্ত করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তার কাছ থেকে ১ লাখ ৩৫ হাজার টাকা ঘুষ নেন প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত। টাকা ফেরত চাইলে তা দিতেও অস্বীকার করেন তিনি।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক সোহেল আলম জানান, ঘুষ গ্রহণের মামলায় বুধবার শুনানির দিন ছিল। শুনানি শেষে আদালত শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ গত ১৭ এপ্রিল শ্যামল কান্তি ভক্তকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন।উল্লেখ্য, ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে গত বছরের ১৩ মে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ওই স্কুলটির প্রধান শিক্ষক শ্যামল কান্তিকে লাঞ্ছনার ঘটনা ঘটে। পরে এ ঘটনা প্রকাশ পেলে নিন্দার ঝড় ওঠে।



 

Show all comments
  • S. Anwar ২৪ মে, ২০১৭, ৬:০৪ পিএম says : 0
    শিক্ষকের মানবিক শিক্ষার অভাব আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ