Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাসচাপায় গেল স্বামী-স্ত্রীর প্রাণ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ২:৪৫ পিএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের ঘাটাইলে বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। তাঁদের শিশুসন্তান গুরুতর আহত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে সাতটার দিকে ঘাটাইল উপজেলার মোগলপাড়া নামক স্থানে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন জেলার গোপালপুর উপজেলার ডাকুরি গ্রামের সুলতান মাহমুদ (৩০) ও তার স্ত্রী জুঁই আক্তার (২৬)। সুলতান-জুঁই দম্পতির আহত সন্তান রাব্বিকে (৩) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন বলেন, স্ত্রী-সন্তানসহ মোটরসাইকেলে করে জেলার কালিহাতী থেকে গোপালপুর যাচ্ছিলেন সুলতান। মোগলপাড়া এলাকায় মোটরসাইকেলটিকে পেছন দিক থেকে চাপা দিয়ে চলে যায় একটি বাস। এতে ঘটনাস্থলেই সুলতান নিহত হন। সন্তানসহ তার স্ত্রী জুঁই গুরুতর আহত হন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে জুঁই মারা যান।

পুলিশ জানায়, নিহত স্বামী-স্ত্রীর লাশ তাদের স্বজনেরা নিয়ে গেছেন। মোটরসাইকেলকে চাপা দেওয়া বাসটি শনাক্ত করা যায়নি। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ