Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রেলে যাত্রী সেবার মান অভাবনীয় বেড়েছে-রেলমন্ত্রী

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক বলেছেন, রেল দেশের এক নম্বর যাত্রীবান্ধব বাহনে পরিণত হবে। বর্তমান সরকারের আমলে রেলের যাত্রী সেবার মান অভাবনীয় বেড়েছে। সারাদেশে রেলের নেটওয়ার্ক ছড়িয়ে পড়বে। এ লক্ষ্যে সরকার কাজ করছে। গতকাল (মঙ্গলবার) দুপুরে ঢাকার রেল ভবনে চট্টগ্রাম প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এসব কথা বলেন।
সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক শুকলাল দাশ, যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, বাসস’র বিশেষ প্রতিনিধি অনুপ খাস্তগীর প্রমুখ।
মন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভালো কাজেরও প্রশংসা করতে পারেন না। দলের অর্জনের প্রশংসা না করলেও জাতীয় অর্জনগুলোর প্রশংসাও তার কাছ থেকে পাওয়া যায় না। এ সরকারের আমলে দেশে ও আর্ন্তজাতিক পর্যায়ে অনেক অর্জন রয়েছে। সমুদ্র বিজয়, আর্ন্তজাতিক মাতৃভাষার স্বীকৃতি, শান্তি প্রতিষ্ঠাসহ পদ্মাসেতুর মতো অনেক বড় অর্জন রয়েছে। এসব অর্জন দলীয় নয়, তা পুরো দেশের জনগণের। এ অর্জনের পেছনে সাংবাদিকদেরও ভূমিকা রয়েছে।
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা প্রসঙ্গে মন্ত্রী বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা একটি দেশকে উন্নয়ন অগ্রগতির পথে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারে। এমন কোন মিথ্যা সংবাদ পরিবেশন করা উচিত নয়, যা একটি প্রতিষ্ঠান কিংবা রাষ্ট্রের ক্ষতির কারণ হতে পারে। চট্টগ্রামের সাংবাদিকরা সৎ এবং পরিচ্ছন্ন। তাদের কাজের মান ও সততা নিয়ে কোন প্রশ্ন নেই। এ পর্যন্ত চট্টগ্রামের কোন সাংবাদিকের কাজের দুর্নাম সেভাবে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ