Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুপারহিরো চলচ্চিত্রে অভিনয়ে আগ্রহী অরল্যান্ডো ব্লুম

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ১২:০০ এএম

অরল্যান্ডো ব্লুম পাইরেট আর এলফের মত বিচিত্র ভূমিকায় অভিনয় করেছেন, তবে এখন পর্যন্ত তিনি কোনও সুপারহিরো ফিল্মে অভিনয় করেননি। ব্লুম অবশ্য সুপারহিরো ফিল্মেও কাজ করতে আগ্রহী, তবে চরিত্রটি হতে হবে তার জন্য উপযোগী।
অভিনেতাটি ‘দ্য লর্ড অফ দ্য রিংস’ এবং ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজগুলোতে অভিনয়ের জন্য খ্যাত। ‘দ্য হবিট’ ট্রিলজিসহ প্রথমোক্ত সিরিজে তিনি এলফ রাজপুত্র লেগোলাসের ভূমিকায় এবং পরের সিরিজটিতে তিনি পাইরেট উইল টার্নারের ভূমিকায় অভিনয় করেছেন।
“সুপারহিরো ফিল্মের কথা এলে আমি বলব, আমি এই ধরনের সঠিক ফিল্মে কাজ করতে চাই, তা দারুণ হবে। এর মধ্যে কয়েকটি চরিত্র আমাকে আকর্ষণ করেছে, তবে সেসব ভূমিকায় অভিনয় করার জন্য আমার সুযোগ ছিল না। ব্যাপারটি উপযুক্ত সময় পাইনি বরে ঘটেনি,” অভিনেতাটি বলেন।
৪০ বছর বয়সী অভিনেতাটি জানান, যেহেতু তিনি সবচেয়ে জনপ্রিয় দুটি চলচ্চিত্র ফ্র্যাঞ্চাইজের সঙ্গে যুক্ত ছিলেন তাই সুপারহিরোর ভূমিকায় তার অভিনয় বিশ্বাসযোগ্য হত না। তবে এই ধরনের চলচ্চিত্রে অভিনয়ের ধারণাকে দারুণ বলে উল্লেখ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ