Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আ.লীগ প্রার্থীর এজেন্ট আটক

কুষ্টিয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ২:৫৮ পিএম

কুষ্টিয়া জেলা সংবাদদাতা : জাল ভোট দেওয়ার অভিযোগে কুষ্টিয়ার চিথলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ প্রার্থীর এক প্রতিনিধিকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বেলা ১টার দিকে ওয়াহেদকে (২৬) আটক করা হয় বলে জানান কুষ্টিয়ার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম এসএম মেজবাউল হক।

তিনি সাংবাদিকদের বলেন, চিথলিয়া ইউনিয়নের ৪ নম্বর কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগ পেয়ে আ.লীগের চেয়ারম্যান প্রার্থী এনামুল হকের এই এজেন্টকে আটক করা হয়। আটক ওয়াহেদ চিথলিয়া গ্রামের বাসিন্দা।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া ও ধুবইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট শুরু হয় আজ সকাল ৮টা থেকে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শিরিনা আক্তার বানু জানান, সীমানা জটিলতার কারণে চিথলিয়া ইউনিয়ন ভেঙে এই দুটি ইউনিয়ন গঠিত হয় বছর পাঁচেক আগে। আগামী ৯০ দিন পরে দুটি ইউনিয়নেরই মেয়াদ শেষ হবে।

ইউনিয়ন দুটিতে ক্ষমতাসীন আ.লীগ, জাসদ ও বিএনপিসহ বিভিন্ন দলের প্রার্থীরা লড়ছেন। চিথলিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন ছয় প্রার্থী। এ ইউনিয়নের ৯ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ২৭ জন আর ৩টি সংরক্ষিত নারী আসনের জন্য ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ