Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সংঘর্ষের পর ভোট স্থগিত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ২:০৬ পিএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের বরখেরী ইউনিয়নে ভোট চলার সময় দুই পক্ষের সংঘর্ষে অন্তত একটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

নূরানি মাদ্রাসা কেন্দ্রে আজ মঙ্গলবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর ঘণ্টা দুই পর সংঘর্ষের এ ঘটনা ঘটে বলে জানান কেন্দ্রটির সহকারী প্রিসাইডিং কর্মকর্তা রিয়াজ উদ্দিন।
ভোট স্থগিতের বিষয়ে প্রিসাইডিং কর্মকর্তা বলেন, সকাল সাড়ে ১০টার দিকে একদল লোক হামলা চালিয়ে কেন্দ্র দখলের চেষ্টা করে। এ সময় আরেকটি দলও হামলা করলে দুই পক্ষের সংঘর্ষ হয়। “পুলিশ ২৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি শান্ত করে। আর ভোটগ্রহণ স্থগিত করা হয়।”

এ সময় এখানে দায়িত্বরত পুলিশের এএসআই ইমাম হোসেনসহ রিয়াজ উদ্দিন নিজেও আহত হন বলে তিনি জানান। এ হামলার সঙ্গে কারা জড়িত সে বিষয়ে তিনি কিছু বলতে পারেননি। তবে সদস্য প্রার্থী জমির আলী ও বেলাল আহমেদ পাল্টাপাল্টি অভিযোগ করেছেন।

জমির আলী বলেন, বেলালের লোকজন হামলা চালিয়ে কেন্দ্র দখলের চেষ্টা করে। “হামলায় বাধা দেওয়া তারা আমার ভাই জহিরসহ ১৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহত কয়েকজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় স্থানীয়ভাবে।” বেলাল আহমেদের অভিযোগ, জমির আলীর লোকজনই কেন্দ্র দখলের জন্য তাদের ওপরই এ হামলা চালিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ