Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

হাইওয়ে পুলিশের অভিযান

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

পটিয়ায় শ্যামলী পরিবহন থেকে ইয়াবাসহ ২ জন গ্রেফতার
পটিয়া উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার হাইওয়ে ক্রসিং এলাকায় শ্যামলী চেয়ারকোচ থেকে ১০ হাজার পিছ ইয়াবাসহ ২ যাত্রীকে গ্রেফতার করেছে হাইওয়ে ফাঁিড় পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে হাইওয়ে পুলিশ ফাঁড়ি সার্জেন সোহেল সরকারের নেতৃত্বে একদল পুলিশ গত রবিবার রাত ১টায় শ্যামলী পরিবহনে তল্লাশী চালিয়ে ১০ হাজার পিছ ইয়াবাসহ ২জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে টেকনাফ উপজেলার আবুল বশরের পুত্র মোহাম্মদ জুবায়ের (২৩), একই উপজেলার কাটাখালী গ্রামের আবদুস সালামের পুত্র মোহাম্মদ মিজান (২৫)। ঢাকা মোট্টো- ব-১৪৯৮৬৭নং গাড়ি থেকে ইয়াবা উদ্ধার করলেও গাড়িটি আটক হয়নি বলে সার্জেন জানান। এ ব্যাপারে পটিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২জনে বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
শিকলবাহা হাইওয়ে পুলিশ ফাঁিড় সার্জেন সোহেল সরকার জানান, কক্সবাজার থেকে চট্টগ্রাম গামী শ্যামলী চেয়ারকোচে তল্লাশী চালিয়ে দুই যাত্রীর কাছ থেকে ব্যাগ ভর্তি ১০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ৩০ লাখ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ