Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রাম চেম্বার নির্বাচন সম্পন্ন

প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:১০ এএম, ২৩ মে, ২০১৭

মাহবুব সভাপতি নেওয়াজ সি. সহ-সভাপতি জামাল সহ-সভাপতি
চট্টগ্রাম ব্যুরো : চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচনের লক্ষ্যে নির্বাচন বোর্ডের তত্ত¡াবধানে চেম্বারের নবনির্বাচিত বোর্ড অব ডাইরেক্টর্সের এক সভা গতকাল (সোমবার) নির্বাচিত পরিচালক মোহাম্মদ হাবিবুল হকের সভাপতিত্বে নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ চেম্বার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে এম এ লতিফ এমপি সমর্থিত প্যানেলের মাহবুবুল আলম সভাপতি, মোঃ নুরুন নেওয়াজ সেলিম সিনিয়র সহ-সভাপতি ও সৈয়দ জামাল আহমেদ সহ-সভাপতি পুনঃনির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, বিগত ২০১৩-২০১৪ এবং ২০১৫-২০১৬ মেয়াদেও তারা যথাক্রমে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।
নবনির্বাচিত পরিচালকরা হলেন- এ কে এম আক্তার হোসেন, কামাল মোস্তফা চৌধুরী, মোঃ জাহেদুল হক, আনিসুজ্জামান চৌধুরী (রনি), মঈনুদ্দিন আহমেদ (মিন্টু), অঞ্জন শেখর দাশ, মুজিবুর রহমান, সরওয়ার হাসান জামিল, মোঃ রকিবুর রহমান (টুটুল), হাসনাত মোঃ আবু ওবাইদা (মার্শাল), মোঃ শাহরিয়ার জাহান, এম এ মোতালেব, জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর), মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), ছৈয়দ ছগীর আহমদ, এস এম শামসুদ্দিন, মোহাম্মদ হাবিবুল হক, মোহাম্মদ জহুরুল আলম, আবদুল মান্নান সোহেল, মাহবুবুল হক চৌধুরী (বাবর), ওমর হাজ্জাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ