Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত তিন জনসহ ৫ জনের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে পুলিশ ৫ জনের লাশ উদ্ধার করেছে। বিমানবন্দর এলাকা থেকে মিলন মিয়া (৪২), মিরপুরে আমজাদ হোসেন (৩৫), দারুস সালামে নাহিদ (২০), যাত্রাবাড়ীতে বাসের চাপায় জিল্লুর রহমান (৩০) এবং ফকিরাপুলে অজ্ঞাতনামা নারীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল সোমবার ভোর থেকে বিভিন্ন সময়ে তাদের লাশ উদ্ধার করা হয়।
বিমানবন্দর গোল চত্ত¡রে অজ্ঞাত যানবাহনের চাপায় মিলন মিয়া (৪২) নামের এক ব্যক্তি নিহত হন। ঘটনাটি ঘটেছে ভোর সোয়া ৩টার দিকে। বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, মিলন মোটর সাইকেল চালিয়ে বিমানবন্দর গোলচত্ত¡র এলাকায় দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত যানবাহন তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মিলন কুমিল্লা জেলার মেঘনা উপজেলার ভাবখোলা গ্রামের মৃত শামসু উদ্দিনের ছেলে। বর্তমানে রূপনগর আবাসিক এলাকায় থাকতো। এদিকে গাবতলি মোড়ে লড়ির ধাক্কায় নাহিদ (২০) নামের এক বাস হেলপারের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে রবিবার দিবাগত রাত ১ টার দিকে। দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) ময়নাল হক জানান, নাহিদ তেতুলিয়া বাসের হেলপার হিসাবে কাজ করতো। সে পরিবারের সাথে সাভার রেডিও কলোনি এলাকায় থাকতো। কাজ শেষে গাবতলি থেকে সাইকেল চালিয়ে বাসায় যাওয়ার সময় গাবতলি মোড়ে লড়ির ধাক্কায় ঘটনা লেই মারা যায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠিয়েছে পুলিশ।
অপরদিকে মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতাল থেকে আমজাদ হোসেন (৩৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করছে দারুস সালাম থানা পুলিশ। গতকাল সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত আমজাদ ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নবীপুর গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। মিরপুর থানার উপ পরিদর্শক (এসআই) আ. হালিম জানান, আমজাদ পরিবার নিয়ে মিরপুর মধ্য পীরেরবাগ এলাকায় থাকতো। গত রাতে স্বামীর পরকিয়া বিষয় নিয়ে স্ত্রী হ্যাপি আক্তারের সাথে ঝগড়া হয় , এক পর্যায়ে রাত ১ টার দিকে বাসা থেকে বের হয়ে যায়। সকালে এক মহিলা ফোনে তার পরিবারকে জানায় যে আমজাদ অসুস্থ, হাসপাতালে আছে। খবর পেয়ে পরিবারের লোকজন হার্ট ফাউন্ডেশনে গিয়ে আমজাদের লাশ দেখতে পায়। এসআই হালিম আরও জানান, তার শরীরে কোন আঘাতের চিহ্ন নাই। ময়নাতদন্তের পর রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।
এছাড়া গতকাল সকালে মতিঝিলের ফকিরাপুল বাজারবাড়ি এলাকার আল সাহিন নামের একটি আবাসিক হোটেল থেকে এক নারীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে একটি শিশু উদ্ধার করেছে পুলিশ।
মতিঝিল থানা উপ-পরিদর্শক (এসআই) শেখ সাইফুল ইসলাম জানান, ‘গত শনিবার স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে এক শিশু সন্তান নিয়ে হোটেলের রুম ভাড়া নেয় তারা। রাতে রুম থেকে বাচ্চার কান্নার শব্দ শুনতে পায় হোটেল কর্তৃপক্ষ। পরে তারা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ হোটেলের রুমটি বাহির থেকে তালাবদ্ধ দেখতে পায়। পরে পুলিশ রুমের দরজা ভেঙে অজ্ঞাতনামা এক নারীর মরদেহ খাটের উপর থেকে উদ্ধার করে। এসময় ওই শিশুকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শিশুটিকে ঢামেকের নবজাতক ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
গতকাল সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় জিল্লুর রহমান (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। সে ফরিদপুর আলফাডাঙ্গা উপজেলার কুদ্দুস মিয়ার ছেলে। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।
জানা যায়, সকাল ৮টায় উত্তরা ব্যাংকের যাত্রাবাড়ী শাখার সামনে রাস্তা পার হওয়ার সময় বাসের চাপায় তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় জিল্লুর রহমানকে তার মামাতো ভাই মেহেদী হাসপাতালে নিয়ে যান। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থয় মারা যান তিনি। নিহতের মামাতো ভাই জানান,জিল্লুর রহমানের গ্রামের বাড়ি ফরিদপুরের আলফাডাংগায়। তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। ঢামেক ক্যাম্পের এসআই বা” বলেন,মৃত দেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। দুইটি বাসের মধ্যে রাণীমহল নামের একটি বাস যাত্রাবাড়ী থানায় আটক রাখা হয়েছে বলে জানিয়েছে নিহতের ভাই মেহেদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ