Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা ভোটের রাজনীতি করে সন্ত্রাসের নয় -যুবলীগ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : বাংলাদেশ যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনার সরকার সন্ত্রাসের রাজনীতি করে না। নির্বাচন কমিশনকে প্রভাবিত করে নির্বাচনে জিততে চায় না। জনগনের ভোটে নির্বাচিত হতে চায়। তিনি বলেন, যুবলীগে কেউ বিভাজন তৈরী করতে পারবে না। সবদলে সভাপতি থাকে, যুবলীগে আছে চেয়ারম্যান। এই চেয়ারম্যানকে কেউ প্রভাবিত করতে পারবে না। ওমর ফারুক চৌধুরী বলেন, দেশে আগে মঙ্গা ছিলো। আগে বিদেশ থেকে চাল আমদানী হতো। আর শেখ হাসিনার সময়ে খাদ্য আমদানী নয়, খাদ্য রপ্তানী হচ্ছে। বাংলাদেশের মাছ বিশ্বে এখন তৃতীয় স্থান অর্জন করেছে।
গতকাল দুপুরে ঢাকা থেকে সিরাজগঞ্জ যাবার পথে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা রিসোর্টে স্থানীয় যুবলীগ আয়োজিত এক পথসভায় এই কথা বলেন।
উপজেলা যুবলীগের আহŸায়ক মো: নূরুন্নবী সরকারের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সাংসদ হাসান ইমাম খান সোহেল হাজারী, জেলা যুবলীগের সভাপতি মো: রেজাউর রহমান চঞ্চল, , সাধারণ সম্পাদক ফারুক হোসনে মানিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ