Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শার্শায় অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : যশোরের শার্শা উপজেলার পাঁচভুলোট গ্রামে অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্র, ২৬ রাউন্ড গুলি ও চারটি ধারালো অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।
গতকাল সোমবার বিকেল ৪ টার দিকে এক প্রেস বিফ্রিংয়ে র‌্যাব এ তথ্য জানিয়েছে। র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সিনিয়র এএসপি খোদাদাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি টিম ভোর সাড়ে ৪টার দিকে পাঁচভুলোট গ্রামের আজিবর বৈদ্যের ছেলে সাজুর বাড়িতে অভিযান চালায়। এসময় তারা সাজুকে একটি ওয়ান শুটারগান ও সাত রাউন্ড গুলিসহ আটক করেন। পরে তার দেওয়া তথ্য মতে ওই গ্রামের মৃত রুহুল আমিন বৈদ্যর ছেলে শাহাবুরের বাড়িতে অভিযান চালানো হয়। ওই বাড়ির টয়লেটের নিচে বিশেষভাবে তৈরি ঘর থেকে শাহাবুরকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশি দুটি পি¯তল, একটি দোনলা বন্দুক, ১৯ রাউন্ড গুলি ও চারটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, ‘আটক আসামিদের শার্শা থানায় সোপর্দ করে মামলা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ