Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় সেপটিক ট্যাংকে মোবাইল তুলতে নেমে নিহত ১

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ২:৪৯ পিএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গুচ্ছগ্রামে সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া মোবাইল ফোন তুলতে নেমে আব্দুল গফুর (৩০) এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে হযরত আলী (৩৬) নামের অপর একজন আহত হয়েছেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত হযরত আলীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আব্দুল গফুর ইব্রাহিমপুর গুচ্ছগ্রামের মোনাজাত উদ্দিনের ছেলে।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন জানান, ইব্রাহিমপুর গুচ্ছগ্রামের একটি নবনির্মিত সেপটিক ট্যাংকের মধ্যে আব্দুল গফুরের মোবাইল ফোন পড়ে। সাথে সাথে সে মোবাইল ফোনটি তোলার জন্য ট্যাংকের মধ্যে নেমে অসুস্থ হয়ে পড়ে। এসময় তাকে উদ্ধার করার জন্য সাথে থাকা হযরত আলীও ট্যাংকের মধ্যে নেমে অসুস্থ হয়ে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকেরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল গফুরকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ