Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘বিএনপির আন্দোলন দমন যুবলীগই যথেষ্ট’

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ২:৩৩ পিএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : বেগম খালেদা জিয়া দেশে নতুন করে আবারও জঙ্গিবাদ সৃষ্টি করার ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
সোমবার সকালে উত্তরবঙ্গে যুবলীগের সম্মেলনে যোগ দেওয়ার উদ্দেশ্যে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের সিটি সেন্টারের সামনে এক পথ সভায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বিএনপির যেকোনো আন্দোলন দমন করার জন্য যুবলীগই যথেষ্ট। তাই খালেদা জিয়া যুবলীগের নেতাকর্মীদের ভয় পায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক সেই সময়ে বিএনপি নেত্রীর নির্দেশে জঙ্গিরা দেশে আবারও সক্রিয় হওয়ার চেষ্টা করছে। আওয়ামী লীগ সরকার জঙ্গিদের দেশ থেকে চিরতরে নির্মূল করবে বলেও জানান তিনি।

পথসভায় এসময় আরো উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাহিন খাঁনসহ আরো অনেকে।



 

Show all comments
  • আবু তাহ‌ের ২২ মে, ২০১৭, ৪:৩১ পিএম says : 0
    ............ মানুষক‌ে মিথ্যা উননয়ন‌ের গান শুন‌িয়ে ধ‌োকা দ‌িয়ে চল‌েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ