Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে দুই লাশ উদ্ধার, একজনকে হত্যার অভিযোগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ১:৪৯ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীতে এক কলেজ ছাত্রসহ দুই ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাত একটার দিকে নগরীর বিলপাড়া ও কুমারপাড়া এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, তারা আত্মহত্যা করেছেন।

নগরীর শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, রাতে পোস্টাল একাডেমির পেছনের বিলপাড়া এলাকা থেকে শ্যামল কুমার (৪৫) নামে এক বিস্কুট ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বাড়ির পেছনে একটি গাছের ডালের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার লাশ ঝুলছিল।

শ্যামলের স্ত্রী নমিতা রানী (৩৬) বলেন, প্রতিদিন ১০টার দিকে তার স্বামী বাড়ি ফেরেন। কিন্তু রবিবার রাত ১১টা বেজে গেলেও তিনি বাড়ি ফিরছিলেন না। এ কারণে তিনি স্বামীর মোবাইলে কল দেন। এ সময় তিনি বাড়ির পেছন থেকে তার স্বামীর মোবাইলের শব্দ শুনতে পান। সেখানে গিয়ে দেখেন-গাছের ডালে তার স্বামীর লাশ ঝুলছে।

নমিতা রানী বলেন, তার স্বামীর আত্মহত্যা করার কোনো কারণ নেই। কেউ তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে দিয়েছে। নমিতা রানীর এমন অভিযোগ পুলিশ তদন্ত করে দেখছে বলে জানিয়েছেন শাহ মখদুমের ওসি জিল্লুর রহমান।

এদিকে নগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, রাতে নগরীর কুমারপাড়া জর্দা ফ্যাক্টরির গলির একটি বাড়ি থেকে জয় কুমার (২৩) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। জয় নগরীর কোর্ট কলেজের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি নওগাঁর মান্দা উপজেলার কুসুম্বা গ্রামে।

এসআই নজরুল ইসলাম জানান, জয় ও তার ভাই ওই এলাকার একজন আইনজীবীর বাড়িতে ভাড়া থাকতেন। রবিবার রাতে জয়ের ভাই বাড়ি ফিরে জানালা দিয়ে দেখতে পান, ভেতর থেকে দরজা আটকিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়েছেন জয়। এরপর অন্য ভাড়াটিয়ারা বিষয়টি পুলিশকে জানায়। জয় আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, নিহত জয় ও শ্যামলের লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পৃথক পৃথক এই লাশ উদ্ধারের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ