Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মর্মান্তিক সড়ক দুর্ঘটনা দুই জেলায় তিনজন নিহত

| প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল রোববার বন্দর নগরীর আগ্রাবাদ ও বন্দর থানার মাইলের মাথা এলাকায় দু’টি সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার পশ্চিম কুট্টাপাড়া এলাকায় ট্রাক চালকের সহযোগী ঘটনাস্থলেই নিহত হন। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর আগ্রাবাদ ও বন্দর থানার মাইলের মাথা এলাকায় গতকাল (রোববার) দু’টি সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। ডবলমুরিং থানার এস আই মো. আলাউদ্দিন জানান, সকাল সোয়া ৭টার দিকে আগ্রবাদ-বাদামতল এলাকায় আবুল কালাম (৩৫) নামে এক পথচারী গাড়িচাপায় গুরুতর আহত হন। চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাসা ওই এলাকার ইসমাইল কলোনীতে।
এদিকে বন্দর থানার মাইলের মাথা এলাকায় বাসের ধাক্কায় অমরজ্যোতি চাকমা (২৩) মারা যান। সল্টগোলা ক্রসিং এলাকায় একটি দ্রæতগামী বাস তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। অমরজ্যোতি চট্টগ্রাম ইপিজেডে কিউএফএম নামে একটি জুতা তৈরির কারখানায় কাজ করতেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলা সদরের পশ্চিম কুট্টাপাড়া এলাকায় গতকাল রবিবার ভোরে সড়ক দুর্ঘটনায় জামাল হোসেন (২৭) নামের ট্রাক চালকের এক সহযোগী ঘটনাস্থলেই নিহত হয়েছে। তিনি পটুয়াখালি জেলার কোয়াকাটা উপজেলার কাজীসাই গ্রামের রাজা মিয়ার ছেলে।   
পুলিশ সূত্রে জানায়, গতকাল রোববার ভোর পাঁচটার দিকে ঢাকা থেকে সিলেটগামী পণ্যবাহী একটি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলা সদরের পশ্চিম কুট্টাপাড়া এলাকায় অপর একটি ট্রাককে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে জামাল মিয়া ট্রাকে আটকা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ ট্রাকটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে গেছে।
সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ওসি হুমায়ুন কবির বলেন, লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ