Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণের সহযোগিতায় জঙ্গিবাদ দমনে সফলতা এসেছে -আইজিপি

| প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, জনগণ আমাদের সাথে আছে এবং তাঁরা জঙ্গি দমনে আমাদের অনুপ্রেরণা যোগাচ্ছে। জনগণের নিরাপত্তা ও শান্তি-শৃংখলা রক্ষায় পুলিশ সর্বোচ্চ পেশাদারিত্ব পালন করছে। জনগণের সহযোগিতায় জঙ্গিবাদ দমনে সফলতা এসেছে। তিনি বলেন, ২০২১ সালে আমরা শান্তিপূর্ণ ও সুন্দর বাংলাদেশ জনগণকে উপহার দিতে চাই। সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি। গতকাল রোববার নগরীর পুলিশ লাইন্স মাঠে কুমিল্লা জেলা পুলিশের দুই দিনব্যাপী বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কুমিল্লার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুনাকের সভানেত্রী ও আইজিপি’র সহধর্মিনী মিসেস শামসুন্নাহার রহমান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ-জামান বিপিএম। অনুষ্ঠানে কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, ল²ীপুর, ফেনীসহ চট্টগ্রাম রেঞ্জের বিভিন্ন জেলার পুলিশের পদস্থ কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। আজ সোমবার আইজিপি ‘১৯৭১ সালে কুমিল্লা পুলিশ লাইন্স’ গ্রন্থের মোড়ক উন্মোচন এবং মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালীর উদ্বোধন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ