Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুগঞ্জে গৃহবধূ হত্যার একমাত্র আসামীর আদালতে আত্মসমর্পণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ৬:২২ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় নিহত গৃহবধূ কামরুন্নাহার তুর্ণা হত্যার একমাত্র আসামী তার স্বামী আরিফুল হক ওরফে রনি আদালতে আত্মসমর্পণ করেছে। রবিবার সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে হাজির হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা বেগম তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ, নিহত গৃহবধূর পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, গত ২৪ এপ্রিল উপজেলার চরচারতলা গ্রামে শ্বশুরবাড়ির পরিত্যক্ত পানির ট্যাংক থেকে তার মেয়ে কামরুন্নাহারের (২৮) হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। কামরুন্নাহার তিন মাসের অন্তঃসত্ত¡া ছিলেন। তাদের তাছমিয়া হক সহি নামে সাড় তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে। লাশ উদ্ধারের পর থেকে তার স্বামী আরিফুল হক পলাতক। এ ঘটনায় নিহতের বাবা মফিজুল বাদী হয়ে পরদিন আশুগঞ্জ থানায় আরিফুলের বিরুদ্ধে মামলা করেন।
নিহত গৃহবধূর বাবা মফিজুল হক জানান, কামরুন্নাহারকে ২০১২ সালে পারিবারিকভাবে আমার আপন ভাতিজা আরিফুল হকের সঙ্গে বিয়ে হয়। প্রায় বছরখানক আগে আরিফুলের সংগে তুচ্ছ ঘটনায় কামরুন্নাহারের ঝগড়া হয়। পরে বিষয়টি পারিবারিকভাবে সমাধান হয়। কিন্তু ২৪ এপ্রিল সকালে আরিফুল এসে জানায়, সকাল থেকে কামরুন্নাহারকে পাওয়া যাচ্ছে না। ওই দিন সন্ধ্যায় তার মেয়ের হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। কামরুন্নাহারের লাশ উদ্ধারের পর থেকে স্বামী আরিফুল হক পলাতক।
আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস. এম. কামরুজ্জামান জানান, সপ্তাহ খানেক হবে মামলাটির তদন্তের দায়িত্ব পেয়েছি। বিভিন্ন ভাবে তাকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হয়েছে। আরিফুলকে হাজির করার জন্য আসামীর বাবা আমিরুল হকসহ পরিবারের অন্যান্য সদস্যদেরও চাপ দেয়া হয়েছে। আদালতে তার বিরুদ্ধে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদনের প্রস্তুতি নেয়া হচ্ছে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করার পর হত্যার আসল রহস্য বের হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ