Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় পশু চিকিৎসককে কুপিয়ে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ৩:২৬ পিএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার সদরের রামানন্দপুরে এক গবাদী পশু চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বেলা ১২ টার দিকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত ব্যক্তি সদর উপজেলার মালঞ্চি গ্রামের মৃত আবু শেখের ছেলে ইউসুফ আলী (৪২)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, পূর্ব বিরোধের জের ধরে কেউ তাকে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। পশু চিকিৎসক ইউসুফ আলী গতকাল শনিবার বিকেলে বাড়ি থেকে বের হয়। তারপর থেকে সে নিখোঁজ ছিল। সারা রাত অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের লোকজন তার সন্ধান না পেয়ে আজ সকালে পাবনা সদর থানায় একটি এজহার দায়ের করতে আসে। এমন সময় থানায় চক রামানন্দপুর থেকে লোকজন খবর দেয় সেখানে পাট ক্ষেতে একটি মৃতদেহ পরে আছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে।

ধারনা করা হচ্ছে গত রাতেই দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যার পর মৃতদেহ ওই এলাকার একটি পাট ক্ষেতে ফেলে রেখে যায়। এ ব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। একই সাথে এই ঘটনার সাথে কারা জড়িত আছে তাদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।
এ বিষয়ে নিহতের বড় ছেলে আকাশ রহমান জানান, আমার বাবা কোনদিন কারোর সাথে ঝামেলা করেনি। কারা তাকে এভাবে হত্যা করেছে, এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ