Inqilab Logo

শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ১৯ শাবান সানি ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে দুই যুবককে পুড়িয়ে হত্যা

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে আগুনে পুড়িয়ে অজ্ঞাত পরিচয় দুই যুবককে হত্যার পর লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা।
গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি ব্রিজ এলাকায় (হাওয়াখানা) করতোয়া নদীর সিসি ব্লকের উপরে বৃহস্পতিবার ভোর রাতে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে (হাওয়াখানা) করতোয়া নদীর সিসি ব্লকের উপরে আগুনে পুড়িয়ে হত্যা করা অজ্ঞাত পরিচয় দুই যুবকের লাশ পড়ে থাকতে দেখতে পায় তারা। পরে তারা বিষয়টি থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের প্রক্রিয়া চালায়।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ নিয়ে অবস্থান করছেন। ২২-২৫ বছরের দুই যুবকের গায়ে আগুন দিয়ে পুড়ে দেওয়ায় তাদের চেনে যাচ্ছেনা। আগুনে তাদের মুখমণ্ডল, বুক ও হাত-পা পুড়ে ঝলছে গেছে। ধারণা করা হচ্ছে ওই দুই যুবক ধর্ণাট্য পরিবারের সন্তান বা ব্যবসায়ী হবে। তাদের পড়নে জিনস, গ্যাবাটি প্যান্ট ও পায়ে দামি জুতা রয়েছে। ডেকে নিয়ে গিয়ে বুধবার রাতের যে কোন সময় কোথাও হত্যা করা হয়। এরপর গায়ে আগুন ধরিয়ে দিয়ে করতোয়া নদীর সিসি ব্লকের উপরে লাশ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
তিনি আরও জানান, লাশ দুটি উদ্ধারের প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।
ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। এছাড়া আগুনে পুড়িয়ে দুই যুবককে হত্যার সঙ্গে জড়িতেদের সনাক্ত করতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি। গাইবান্ধা জেলা পুলিশ সুপার আশরাফুল ইসলাম ও র‌্যাব কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ