Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুলাদীতে এক রশিতে প্রেমিক-প্রেমিকার লাশ যুবকের আত্মহত্যা

| প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশলের মুলাদী উপজেলার শফিপুর গ্রামে এক সাথে ঝুলন্ত প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে উপজেলার ষোলঘর গ্রামে রফিকুল ইসলাম নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে।
মুলাদী থানা পুলিশ জানান, শফিপুর গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে মোঃ সোহেল ও জান্নাতুল ফেরদৌসী প্রিয়া নামের দুই তরুন-তরুনীর লাশ উদ্ধার করা হয়েছে। পরিত্যক্ত ঘরটির আড়ার সঙ্গে একই রশিতে ঝুলন্ত ছিল তাদের লাশ। সোহেল মোঃ দলিল উদ্দিনের ছেলে ও  ফেরদৌসী একই গ্রামের আতাহার উদ্দিনের মেয়ে। জানা যায়, মুলাদীর সৈয়দ বদরুল ইসলাম কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সোহেল ও ফেরদৌসীর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।
সম্প্রতি উভয় পরিবারের মধ্যে বিষয়টি জানা-জানি হলে সোহেল এবং ফেরদৌসীকে পরস্পরের সঙ্গে যোগাযোগ না করার জন্য শাসানো হয়। এরইমধ্যে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সোহেল ও প্রিয়া নিজ নিজ বাড়ি থেকে থেকে পালিয়ে গিয়ে আত্মহত্যা করে। শুক্রবার সকালে শফিপুরের একটি পরিত্যক্ত ঘর থেকে একই রশিতে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।  
মুলাদী থানার ওসি মো. মতিউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার এবং ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেছে। এদিকে একই উপজেলার চলকালেখা ইউনিয়নের ষোলঘর গ্রামের রফিকুল ইসলাম বৃহস্পতিবার রাতে বিষপান করলে শুক্রবার সকালে তার মৃত্যু হয়। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ