Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে বন্দুকসহ পিতা পুত্র গ্রেফতার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ৬:৩০ পিএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরের সিকন্দরপুর গ্রাম থেকে বন্দুকসহ পিতা পুত্রকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার সিকন্দরপুর পশ্চিমগাঁও গ্রামে মসজিদের সামনে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ৮ জন আহত হন। এ ঘটনায় পুলিশ শুক্রবার বিকেলে সিকন্দরপুর গ্রামের মোঃ মাখন মিয়া (৫০) ও তার পুত্র আকবুব আলীকে বন্দুকসহ আটক করে।
গতকাল শনিবার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল কবীর আহাম্মেদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলার ঘটনায় বিকেলে ২ জনকে আটক করা হয়েছে। ঐ সময় তাদের কাছ থেকে অবৈধ বন্দুক উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১৮। আটককৃতদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। অবৈধ অস্ত্র উদ্ধারের অভিযান চলমান ও ঘটনাস্থলে পুলিশের টহল অব্যাহত রয়েছে বলে তিনি এ সময় জানান। এ সংবাদ রেকা পর্যন্ত এ ব্যাপারে দুই পক্ষের মধ্যে কেউ থানায় অভিযোগ দেয়নি।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় প্রতিদিনই সিকন্দরপুর গ্রামে ফাঁকা গুলি করে এলাকাটি আতঙ্কিত করে রেখেছে আখলু মেম্বার ও প্রবাসী আফজল খানের দুটি পক্ষ। গুলির খবর পেয়ে পুলিশ সিকন্দরপুর গ্রামে গেলেও দু-পক্ষের লোকজন অস্ত্রসহ গা-ঢাকা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ