Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় চলন্ত বাস থেকে ফেলে হত্যা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১:০৩ পিএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার মুরাদনগরে শরিফুল নামের (২৮) এক সিএনজি চালককে মারধরের পর বাস থেকে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার কোম্পানীগঞ্জে এ ঘটনা ঘটে। নিহত শরিফুল ইসলাম মুরাদনগর গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী মালু মিয়ার ছেলে। এ ঘটনায় বাসচালককে গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনার প্রতিবাদে আজ শনিবার সকালে মুরাদনগর উপজেলা সদরে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে সিএনজি চালকরা।
স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে জেলার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থেকে একটি মিনিবাস হোমনা যাওয়ার পথে মুরাদনগর উপজেলা সদরে পৌঁছালে সেখানে থামানো শরিফুল ইসলামের সিএনজির সঙ্গে বাসের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে সিএনজি চালক শরিফ বাসের চালক ও হেলপারের সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। একপর্যায়ে বাসের চালক ও হেলপার মিলে সিএনজি চালককে ধরে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। পরে গাড়ির ভেতরে তাকে মারধর করে উপজেলার ঘোড়াশাল এলাকায় নিয়ে গাড়ি থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই ওই সিএনজি চালক মারা যান। খবর পেয়ে পুলিশ বাসটি ধাওয়া করে জেলার হোমনা উপজেলার কাশিপুর থেকে চালকসহ আটক করে।



 

Show all comments
  • Md Fardawsh ২০ মে, ২০১৭, ১:৫১ পিএম says : 0
    প্রত্যক্ষ দর্শীর মতামত চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ