Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১০:৩২ এএম

খুলনা ব্যুরো : খুলনায় 'বন্দুকযুদ্ধে' মুন্সি রাজু (২৭) নামে এক ডাকাত নিহত হয়েছেন। আজ ভোর সোয়া ৪টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ অবস্থায় তিনি মারা যান। এর আগে শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মহানগরীর খৃস্টানপাড়া বালুর মাঠ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন মুন্সি রাজু।
নিহত ডাকাত নগরীর পশ্চিম টুটপাড়ার সিদ্দিকুর রহমানের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে হত্যা, গণধর্ষণসহ ৫টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, মহানগরীর খৃস্টানপাড়া বালুর মাঠ এলাকায় ১০/১২ জন ডাকাত সংগঠিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। টের পেয়ে পুলিশকে উদ্দেশ্য করে গুলি ছেড়ে ডাকাত সদস্যরা। এতে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। আত্মরক্ষার্থে পুলিশের ছোড়া গুলিতে ডাকাত মুন্সি রাজু গুলিবিদ্ধ হয়। পরে হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।
খুলনা সদর থানার ওসি মিজানুর রহমান এ খবর নিশ্চিত জানান, অভিযানে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি চাইনিজ কুড়াল ও একটি রামদা উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ