Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গণভবনে আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১০:২৯ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ২০তম কাউন্সিলের পর প্রথম বর্ধিত সভা শুরু হয়েছে। আজ সকাল ১০টায় গণভবনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সভা শুরু হয়। সভা থেকে তৃণমূল নেতাদের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে নির্দেশ দিবেন সভানেত্রী শেখ হাসিনা। এছাড়া জোর দেবেন চারটি বিষয়ের ওপর।
এগুলো হলো : সরকারের উন্নয়ন প্রচার, অভ্যন্তরীণ কোন্দল নিরসন, বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরা এবং বিগত সরকারের সঙ্গে বর্তমান সরকারের তুলনামূলক উন্নয়নচিত্র তুলে নৌকার পক্ষে ব্যাপক জনমত গঠন। দলের নীতিনির্ধারক পর্যায়ের একাধিক নেতার সঙ্গে আলাপকালে এ তথ্য জানা গেছে।

আজকের বর্ধিত সভায় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পাশাপাশি জাতীয় পরিষদ এবং ৭৮টি সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও প্রচার ও প্রকাশনা, তথ্য গবেষণা ও দফতর সম্পাদক এবং দলের এমপি-মন্ত্রীদের ডাকা হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতেই প্রচার, দফতর ও তথ্য গবেষণা সম্পাদকদের পাশাপাশি এমপি-মন্ত্রীদের ডাকা হয়েছে। যেসব জেলায় পূর্ণাঙ্গ কমিটি নেই সেখানকার শুধু সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন আজকের এই বৈঠকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ