Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের বিক্ষোভ ইউএনও অফিস ঘেরাও

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)উপজেলা সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তরা সরকারি সাহয্যের দাবিতে গত বৃস্পতিবার বিক্ষোভ ও ইউএনও অফিস ঘেরাও করে। ১হাজার তালিকার স্থলে ১৫০ জন ক্ষতিগ্রস্তের তালিকা করা হয়। লেহেম্বা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে’র’ ইউপি সদস্য পদ্যলাল রায়’র নেতৃত্বে তালিকা থেকে বঞ্চিত ক্ষতিগ্রস্তরা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে।
বিক্ষোভকারীরা উপজেলা চত্বরে জমায়েত হয়। এসময় মহিলা সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটা বলেন, ক্ষতিগ্রস্ত সকলে তালিকার অর্ন্তভুক্ত হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহা: নাহিদ হাসান তার নিজস্ব তহবিল থেকে নগদ ১০ হাজার ক্ষতিগ্রস্তদের প্রদান করে বলেন, কেউ না খেয়ে থাকবে না। সকলের জন্য খাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। এছাড়াও আ’লীগ সভাপতি সইদুল হক, ভারপ্রাপ্ত সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ তাদের উদ্দেশ্যে সান্তনা মূলক বক্তব্য দেন।
 ভয়াবহ কালবৈশাখী ঝড়ে যাদের ভিটা মাটি ছাড়া আর কিছু নেই। ঝড়বৃষ্টির সাথে শিলা (পাথর) পড়ে কৃষকের ধান ভূট্টা, সবজি, পাট, ফলবান বৃক্ষ আম, লিচুসহ সকল প্রজাতির বৃক্ষ ধ্বংস হয়েছে ভয়ঙ্কর কালবৈশাখী ঝড়ে। পাথরের ওজন ছিল প্রায় ১কেজি। ঝড়বৃষ্টির সাথে পাথর পড়ে বাড়ীঘর তছনছ করেছে, আহত হয়েছে অনেকে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ