Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রবিবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৭, ৩:২৯ পিএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : ইউপিডিএফ ও জেএসএসসহ আঞ্চলিক পাহাড়ি সংগঠনগুলোর অপহরণ, গুম, খুন, চাঁদাবাজি বন্ধ ও তাদের কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে রবিবার (২১ মে) খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ।

শুক্রবার (১৯ মে) সকালে খাগড়াছড়ি শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনটি এ হরতাল ঘোষণা করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. মাঈন উদ্দীন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের জেলা সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এস এম মাসুম রানা, জেলা সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, জেলা সহ-সাংগঠনিক পারভেজ আলম, জেলা সহ- সাংগঠনিক আশরাফুল রণি, দপ্তর সম্পাদক বাবু মৃদুল বড়ুঁয়া, জেলা প্রচার সম্পাদক শাহীন আলম, পৌর সভাপতি মো রাশেদুল ইসলাম, কলেজ সভাপতি (ভারপ্রাপ্ত) ওমর ফারুক ও কলেজ সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাতসহ অন্যান্য উপজেলাসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে এস এম মাসুম রানা বলেন, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের জেলা কমিটি ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ২১ মে খাগড়াছড়ি জেলার সকল উপজেলায় সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ