Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে থানা হেফাজতে যুবকের রহস্যজনক মৃত্যু

সিলেট অফিস | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৭, ৩:১২ পিএম

সিলেট অফিস : সিলেটের জৈন্তাপুরে থানা হেফাজতে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশের দাবি নজরুল ইসলাম বাবু নামের ওই যুবক আত্মহত্যা করেছে। তবে পরিবারের দাবি বাবুকে থানা হেফাজতে নির্যাতন করে হত্যা করা হতে পারে।

শুক্রবার ভোররাতে জৈন্তাপুর থানা হেফাজতে এ ঘটনা ঘটে। নজরুল ইসলাম বাবু জৈন্তাপুর উপজেলার কহাইগড় গ্রামের মৃত আবদুর জলিলের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে বটেশ্বর এলাকা থেকে নজরুল ইসলাম বাবুকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার ভোর রাতে থানা হাজতের ভেতরে তার লাশ পাওয়া যায়।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, স্ত্রীর দায়ের করা মামলার আসামি ছিল বাবু। তাকে গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়েছিল। শুক্রবার ভোর পৌণে ৫টার দিকে সে থানা হাজতের ভেতরে আত্মহত্যা করে। তাকে কোন রকম নির্যাতন করা হয়নি। আত্মহত্যার দৃশ্য ক্লোজড সার্কিট ক্যামেরায়ও রেকর্ড হয়েছে।

নজরুল ইসলাম বাবুর চাচা মদরিছ আলী ও বোন জামাই লুদু মিয়ার দাবি, বাবুকে নির্যাতন করে মেরে ফেলে আত্মহত্যার নাটক সাজানো হতে পারে। পুলিশ প্রহরায় থাকা থানা হাজতের ভেতর আসামি আত্মহত্যা করে কীভাবে- এমন প্রশ্ন তোলেন তারা।

প্রসঙ্গত, গত বছরের ১৬ নভেম্বর জৈন্তাপুরের ঘিলাতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসরিন ফাতেমাকে বিয়ে করেন নজরুল ইসলাম বাবু। বিয়ের পর তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। একপর্যায়ে নাসরিন ফাতেমা বাবার বাড়ি চলে যান এবং নির্যাতনের অভিযোগ এনে বাবুর বিরুদ্ধে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ