Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে ভূমিমন্ত্রীর ছেলেসহ গ্রেপ্তার ১১

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৭, ১১:২২ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের মামলায় ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অন্যদের নাম জানানো হয়নি।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে পাবনা-৪ আসনের এমপি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সঙ্গে তার জামাতা ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদের বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার বিকেলে ভূমিমন্ত্রী সমর্থিত যুবলীগ নেতা রাজিব সরকারের নেতৃত্বে ১০-১৫ জন যুবক ঈশ্বরদী পৌরসভার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় হামলাকারীরা আবুল কালাম আজাদ সমর্থিত উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়ি ভাঙচুর করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, হামলার ঘটনায় ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার বিশ্বাস বাদী হয়ে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে এক নম্বর ও যুবলীগ নেতা রাজিব সরকারকে দুই নম্বর আসামি করে বৃহস্পতিবার রাতে ঈশ্বরদী থানায় একটি মামলা করেছেন। রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভূমিমন্ত্রীর ছেলেসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ