Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে গ্রেফতার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৭, ১০:২৪ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. রাসেল ওরফে কালা রাসেল নামে এক 'সন্ত্রাসী' নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া-চাটখিল সীমান্তবর্তী এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। এর আগে সকালে বন্দুক, গুলি ও ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

নিহত রাসেল পাশের জেলা নোয়াখালীর চাটখিল উপজেলার চয়ানী টকবা গ্রামের আব্দুল করিমের ছেলে।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, আটক রাসেলের দেয়া তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে রাতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে রাসেল তার সহযোগীদের গুলিতে মৃত্যু বরণ করেন। পরে হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি দেশি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত রাসেলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড ও ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ