Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্ষমতাসীনরা অবৈধ অর্থের মালিক হয় আর বিরোধীদের উপর অত্যাচার করে - মাওলানা গাজী আতাউর রহমান

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, ইসলামই একমাত্র মুক্তির পথ। ইসলামই একমাত্র আলোর পথ। এই পথই মানুষের ইহ ও পারলৌকিক কল্যাণ সাধন করতে পারে। ইসলামের পথে জীবন চর্চা করলে মানুষ শ্রেষ্ঠ মানুষে পরিনত হয়। ক্ষমতাসীনরা যুগেযুগে অবৈধ অর্থের মালিক হয়েছে। আর বিরোধী দলের নেতাকর্মীরা ক্ষমতাসীনদের অত্যাচার, নির্যাতন ও জুলুমের শিকার হয়েছে। দেশের যুব সমাজকে ঐক্যবদ্ধ করে সরল পথে পরিচালিত করার জন্যই ইসলামী যুব আন্দোলনের জন্ম হয়েছে। তিনি গতকাল রাঙ্গামাটিয়া ইসলামী আন্দোলনের কার্যালয়ে প্রথম জেলা যুব সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ইসলামী যুব আন্দোলন নেতা প্রকৌশলী শেখ মোহাম্মদ মারুফ। যুব আন্দোলনের জেলা আহবায়ক মাওলানা আলমগীর হোসেন ভূইয়ার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, ইসলামী আন্দোলন, নরসিংদী জেলার সভাপতি মাওলানা আব্দুল বারী, সেক্রেটারী মোঃ আশরাফ উদ্দিন ভূইয়া। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন হাফেজ মাওলানা বদরুজ্জামান, মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, মাস্টার মোহাম্মদ বজলুল হক, মোহাম্মদ আব্দুল ওয়াহেদ মিয়া, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী, এইচএম জয়নুল আবেদীন ভূইয়া প্রমুখ।
সম্মেলনে আলমগীর হোসেনকে সভাপতি এবং মাওলানা আরিফ বিন মেহের উদ্দিনকে সেক্রেটারী করে ইসলাম যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার কমিটির ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ