Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় হতাহত ২

| প্রকাশের সময় : ১৯ মে, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : বেনাপোল-যশোরে সড়কের নাভারন বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় দুলাল হক (২৫) নামে এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন ও আহত হয়েছেন হেলপার রিপন (২০)। গতকাল বৃহস্পতিবার সকালে বেনাপোল-যশোর সড়কের নাভারন বাজারের কাছে দুর্ঘটনাটি ঘটে। নিহত দুলাল হক ভোলা জেলা সদরের কুতুবা গ্রামের সিরাজুল হকের ছেলে ওআহত রিপন কুমিল্লা জেলা সদরের ফিরিঙ্গির হাটের রুহুল আমিনের ছেলে। জানা যায়, বুধবার রাতে রাজধানীর তেজগাঁও থেকে কাভার্ড ভ্যানটিতে পণ্য বোঝাই করে তারা বেনাপোল বন্দরে যাচ্ছিল। সকাল ৭টার দিকে নাভারন বাজারের কাছে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় কাভার্ড ভ্যানটি একটি গাছে ধাক্কা দিলে চালক ও হেলপার গুরুতর আহত হন। স্থানীয় লোকজন এবং ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে চালক দুলাল মারা যান এবং হেলপার রিপন চিকিৎসাধীন রয়েছেন।
ঝিনাইদহে গ্রেফতার ৪০
ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে এক জামায়াত কর্মীসহ ৪০ জনকে গ্রেফতার করেছে। বুধবার রাত থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, ঝিনাইদহে নাশকতা প্রতিরোধ, জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযান চলছে। এ অভিযানে ঝিনাইদহ সদর থেকে ১৩ জন, শৈলকুপা থেকে ৮ জন, মহেশপুর থেকে ১ জামায়ত কর্মীসহ ৭ জন, কালীগঞ্জ থেকে ৬ জন, হরিণাকুন্ডু থেকে ৩ জন ও কোটচাঁদপুর থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নামে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ