Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার সব হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় এক মেডিকেল অফিসারকে পিটিয়ে আহত করার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে স্থানীয় সরকারি এবং বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকগুলোতে চিকিৎসকদের ধর্মঘট চলায় চিকিৎসাসেবা বন্ধ রয়েছে। এতে সীমাহীন দুর্ভোগে পড়েছেন হাজারও রোগী এবং তাদের স্বজনরা।

শনিবার সকাল থেকে খুলনা জেলা ও উপজেলায় এ ধর্মঘট কর্মসূচি শুরু হয়েছে। চলবে রোববার পর্যন্ত। এর আগে বৃহস্পতিবার ০৩ মার্চ ধর্মঘট পালন শুরু হয়। শুক্রবার বিরতির পর ফের এই ধর্মঘট শুরু হলো।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা শাখা, প্রাইভেট মেডিকেল প্রাক্টিশনার্স অ্যাসোসিয়েশন (বিপিএমপিএ) ও প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন (বিপিসিডিওএ) একযোগে এ ধর্মঘট কর্মসূচি পালন করছে।

খুলনার তেরখাদা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারকে পিটিয়ে আহত করায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান এস এম অহিদুজ্জামানের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ ধর্মঘট কর্মসূচি পালন করছেন চিকিৎসকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ