Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০২ পিএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা দেখতে নেত্রকোনার প্রত্যন্ত হাওর উপজেলা খালিয়াজুড়িতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার খালিয়াজুড়ি ডিগ্রি কলেজ মাঠে অবতরণ করে।

শেখ হাসিনা এখানে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও অন্যান্য দুস্থ জনগণের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করবেন। তিনি ডিগ্রি কলেজ মাঠে এক জনসভায় ভাষণ দেবেন। পরে তিনি আকস্মিক বন্যায় উপজেলার ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শন করবেন। বিকালে ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।
টানা বৃষ্টিপাতের ফলে উত্তর-পূর্বাঞ্চলীয় অঞ্চলের বিস্তৃত এলাকা প্লাবিত এবং বোরো ধানের মারাত্মক ক্ষতি হয়। এতে হাজার হাজার কৃষকের জীবন-জীবিকা ঝুঁকির মুখে পড়ে। বন্যায় সুনামগঞ্জ, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, নেত্রকোনা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়।
গত ৩০ এপ্রিল প্রধানমন্ত্রী আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের শাল্লা উপজেলার হাওর এলাকা পরিদর্শন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জনগণের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ