Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

মেহেরপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১০:৫৮ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের গাংনীতে পুলিশের সঙ্গে কথিত 'বন্দুকযুদ্ধে' লালন (৩০) নামের যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, লালন ডাকাত দলের সদস্য। এ সময় পুলিশের দুজন সদস্য আহত হয়েছে।
বুধবার রাত ২টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের চোঁখতোলার মাঠ নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত লালন গাংনী উপজেলার জোড়াঘাট গ্রামের জহির মালিথার ছেলে।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, মেহেরপুর-কুষ্টিয়া সড়কের চোঁখতালা মাঠ নামক স্থানে একদল ডাকাত সড়কের ওপর গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ডাকাতদল উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। পরে অন্য ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে অজ্ঞাত এক ডাকাতের গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। আহতাবস্থায় তাকে গাংনী থানায় নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
বন্দুকযুদ্ধে গাংনী থানা পুলিশের এসআই বকতিয়ার হোসেন ও কনস্টেবল আব্দুল হক আহত হন। আহতরা গাংনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ওসি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দু'টি বোমা, একটি এলজি শার্টারগান, এক রাউন্ড বন্দুকের গুলি, দু'টি দেশীয় অস্ত্র ও ২১ হাত দড়ি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ