Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাকৃবি ছাত্র ফ্রন্টের নেতাকে লাঞ্ছিত করল ছাত্রলীগ

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

বাকৃবি প্রতিনিধি : দেয়ালে পোস্টার লাগানোকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীরা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বাসদ অনুসারী ছাত্র ফ্রন্টের দুই নেতাকে লাঞ্চিত করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল ভোরে আশরাফুল হক হলে ওই ঘটনা ঘটে।
জানা যায়, বাকৃবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি সম্বলিত পোস্টারের উপর বাসদ অনুসারী ছাত্র ফ্রন্টের নেতাকর্মীরা গত ১৫ মে তাদের দলীয় পোস্টার লাগায়। এতে ক্ষিপ্ত হয় ওই হলের ছাত্রলীগের কর্মীরা। এর জের ধরে গতকাল ভোর ৪ টার দিকে হলের আবাসিক ছাত্র এবং ছাত্র ফ্রন্ট নেতাদের উপর চড়াও হয় হলের ছাত্রলীগ কর্মীরা। আসাদুজ্জামান পিয়াল, কামরুজ্জামান, রাকিব হাসান এবং শাবাব জাহেদীসহ বেশ কিছু ছাত্রলীগ কর্মী হলের ১০২ নম্বর রুমে যায়। এসময় ওই রুমে থাকা বাসদ ছাত্র ফ্রন্টের সহ-সভাপতি সুজন রায় ও সহ-সম্পাদক আশিকুর রহমান পুলককে প্রহার করে তারা।
এবিষয়ে বাকৃবি ছাত্রলীগ সভাপতি মো. সবুজ কাজী বলেন, বিষয়টি শুনেছি এবং পরে তা মীমাংসা হয়ে গেছে বলে জেনেছি। একই বিষয়ে ছাত্র ফ্রন্টের সভাপতি সৌরভ দাস বলেন, বিষয়টি মীমাংসা করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।
এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ.কে.এম জাকির হোসেন বলেন, পোস্টার লাগানোকে কেন্দ্র করেই ঘটনাটি ঘটেছে। ঘটনা স্থলে আমি পৌছে তাদের (ছাত্রফ্রন্ট) হলে উঠিয়ে দেই। দুই দলকে বিষয়টি নিজেদের মধ্যে মীমাংসা করার জন্য বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ