Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় ৬ হাজার ১১৮ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : ভোলায় ৬ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাদক বিক্রেতা রুবেল ও তার স্ত্রী ফারজাহা আক্তার এপিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বাড়ি ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের হাজিরহাট মুছাকান্দি গ্রামে। গতকাল বুধবার সকালে সদর উপজেলার ইলিশা সি-ট্রাক ঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকের এ বিশাল চালানসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশ বুধবার সকাল পৌনে ৮টার দিকে সদর উপজেলার ইলিশা সি-ট্রাক ঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এ সময় ৬ হাজার ১১৮ পিচ ইয়াবাসহ মাদক বিক্রেতা রুবেল ও তার স্ত্রী ফারজাহা আক্তার এপিকে গ্রেফতার করে। যার আনুমানিক মূল্য ২৭ লক্ষ ৫৩ হাজার টাকা বলে জানান। তিনি আরো জানান, রুবেল ও তার স্ত্রী ফারজাহা আক্তার এপি দীর্ঘদিন ধরে ভোলায় মাদক বিক্রি করছে। ফারজাহা আক্তার এপির বাড়ি কক্সবাজার পৌর শহরের রুমানিয়া ছড়া এলাকায়। এ ব্যাপারে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত স্বামী-স্ত্রীকে গতকাল বুধবার দুপুরে ভোলার আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে দুপুরে ভোলা পুলিশ সুপারের সভা কক্ষে এক প্রেস ব্রিফিংকালে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুদ্দিন শাহিন জানান, ভোলা জেলার ইতিহাসে এত বড় মাদকের চালান পুলিশের হাতে ধরা পড়েনি।
এটি ভোলায় প্রথম মাদকের বড় কোন চালান আটক হলো। এ ঘটনায় শহরজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ