Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ডাঃ ওয়ালিউল্লার মা রওশন আরার ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস: ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান মরহুম মাওলানা আব্দুল কুদ্দুছ সাহেবের পতœী ও স্বদেশ হাসপাতাল ভবনের কর্ণধার ও হাসপাতালের পরিচালক বিশিষ্ট সমাজসেবী ডাঃ এ.কে.এম ওয়ালিউল্লা’র মা ও বিচারপতি আব্দুর রউফ এর ভাবী মোছাঃ রওশন আরা খাতুন (৯০) ১৫ মে রাত ৮.২০ মি. বার্ধক্যজনিত কারণে স্বদেশ হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহে ওয়া ইন্নাইলাহে রাজিউন)।
মৃত্যুকালে তিনি ৭ পুত্র, ৩ কন্যা, নাতী নাতনী ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত মঙ্গলবার সকাল ১০টায় আকুয়া চৌরঙ্গী মোড় দারুস সালাম জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাযা ও মরহুমার গ্রামের বাড়ী ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের গোষ্টা গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্তানে স্বামীর পাশে তাকে দাফন করা হয়। উল্লেখ্য, ১৯৯৭ সালের ১৫ মে মরহুমার স্বামী আব্দুল কুুদ্দুস ইন্তেকাল করেন এবং একই তারিখে ১৫ মে তার পতœী রওশন আরা খাতুন মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ