Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স›দ্বীপে যুবলীগ কর্মীকে গুলি ও কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো ও স›দ্বীপ সংবাদদাতা : চট্টগ্রামের দ্বীপ উপজেলা স›দ্বীপে এক যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মোঃ সোহেল রানা ওরফে বচা বাবলু (৩২) পৌরসভা যুবলীগের নেতা ও এমপি গ্রæপের অনুসারী। গতকাল বুধবার ভোরে পৌরসভার ৪নং ওয়ার্ডের টেগবাজ ব্রিজের নিচে খাল থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, এমপি সমর্থিত যুবলীগের দুই গ্রæপের বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটতে পারে।
স›দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল ইসলাম ইনকিলাবকে বলেন, নিহত সোহেল রানা যুবলীগের রাজনীতি করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অভ্যন্তরীণ কোন্দল, আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। কাউকে এখনো আটক করা যায়নি। সোহেল রানা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও মারামারির অভিযোগে ৭টি মামলা রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সন্ধ্যায় থানায় মামলা করা হয়।
নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন সোহেল। উপজেলার টেগবাজ ব্রিজ এলাকায় এলে অন্ধকারের মধ্যে সন্ত্রাসীরা তাকে গুলি করলে তিনি মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে যান। এরপর তাকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে লাশ খালে ফেলে দেওয়া হয়। ভোরে লোকজন লাশ দেখে পুলিশকে খবর দেয়।
আগ্রাবাদে অজ্ঞাত এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা
নগরীর আগ্রাবাদে অজ্ঞাত এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সকালে বাংলাদেশ বেতারের চট্টগ্রাম কেন্দ্রের পাশের সড়ক থেকে আনুমানিক ৫৫ বছর বয়সী ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি বলে জানান ডবলমুরিং থানার ওসি মহিউদ্দিন সেলিম। তিনি বলেন, অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি ছিনতাইকারীদের কবলে পড়েছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের সুরতহাল রিপোর্টকারী ডবলমুরিং থানার এসআই সৈয়দ আলম জানান, নিহতের বুকের বাঁ পাশ ও ডান পায়ে কোপানোর জখম রয়েছে। তার পরনে চেক লুঙ্গি, নীল রঙের হাফ হাতা শার্ট ও রেইন কোট ছিল। সৈয়দ আল বাদি হয়ে বিকেলে থানায় একটি হত্যা মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ