Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনের প্রস্তুতি নিন -ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। ভোলার দুর্নীতিবাজরা পালিয়ে যাবে। লেখাপড়া করার আগে ভাল মানুষ হতে হবে। শুধু শিক্ষিত হলেই ভাল মানুষ হওয়া যায় না। আমরা আধুনিকতার নামে আমাদের শেখড় থেকে সরে যাচ্ছি। আমাদের সমাজকে যদি ভাল করতে হয় তাহলে যে যার রুটে ফেরৎ যেতে হবে, হিন্দুদেরকে গীতায়, খ্রিষ্টানদেরকে বাইবেলে ও মুসলমদেরকে কুরাআনে। গতকাল বুধবার বেলা ১১টায় বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজ এর ভোলা পৌর শাখার দ্বী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ এসব কথা বলেন।
ব্যারিস্টার আন্দালিব পার্থ বলেন, ২০০৮ সালে এত বড় বড় টাইটানিক জাহাজ ডুবে গেছে। কিন্তু আমি আমার বাবা নাজিউর রহমান মঞ্জুর এর উন্নয়নের কারণে ভোলাবাসী আমাকে এমপি বানিয়েছিল। বুধবার বেলা ১১টায় ভোলা শহরের উকিলপাড়াস্থ মরহুম নাজিউর রহমান মঞ্জুর এর বাসভবন শান্তনীড়ে ভোলা পৌর ছাত্র সমাজের আহŸায়ক মো: হোসেন এর সভাপতিত্বে এ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভোলা জেলা বিজেপি’র সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিন চৌধুরী, জেলা বিজেপির যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোতাসিম বিল্লাহ, ভোলা সদর উপজেলা বিজেপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন খসরু, নুরনবী, ছাত্র সমাজের নেতা আনোয়ার হোসেন, কামাল উদ্দিন সর্দার। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন জেলা ছাত্র সমাজের যুগ্ম-আহব্বায়ক শান্ত ঘোষ।
এর আগে এই সম্মেলনকে ঘিরে ভোলায় ছাত্র রাজনীতিতে সাড়া জেগেছে। গত কয়েক দিন শহরে ছাত্র সমাজের নেতাকর্মীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। প্রতিদিন সন্ধ্যায় ছাত্র সমাজের বিভিন্ন ওয়ার্ড থেকে পৃথক পৃথক মিছিল বের করা হয়। সম্মেলনে যোগ দেয়ার জন্য সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে প্রতি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা উকিলপাড়াস্থ শান্তনীড়ে এসে জড়ো হতে থাকে। আগামীতে সরকার পতনের আন্দোলনে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখার জন্য বাংলাদেশ জাতীয় পার্টির অন্যান্য অঙ্গসংগঠনের মত ছাত্র সমাজকেও ঢেলে সাজানো হচ্ছে। এর আগে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ