Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ৬:০৬ পিএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। ওই শিক্ষার্থীর নাম মুস্তাকিন রাজ্জাক মামুন। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০১০-১১ সেশনের তড়িৎ প্রকৌশল বিভাগের শিক্ষার্থী। তার বাসা সিলেটের পুরাতন মেডিকেল রোডে। বাবা আব্দুর রাজ্জাক এবং মা হোসনে আরার উভয়ই পেশায় ডাক্তার।

জানা যায়, বুধবার সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জস্থ কালাকাঠি এলাকার রেল লাইনের পাশের ডোবা থেকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মামুনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহীর উদ্দীন জানান, বুধবার মামুনের লাশ ফেঞ্জুগঞ্জের রেলস্টেশন এলাকায় পাওয়া গেছে। সে দীর্ঘদিন ধরে ক্যাম্পাসে অনুপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ